শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মোশাররফ কী করছেন কুমিল্লায়?

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০১৯
news-image

 

সেলিম সজীবঃ
ঈদ উৎসবে অভিনেতা মোশাররফ করিমের নাটক মানেই অন্যরকম আয়োজন। সারাদিন শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটে এই অভিনেতার। শুটিং ব্যস্ততা থাকে তার চাঁদরাত পর্যন্ত। ঈদের নাটকের শুটিংয়ে মোশাররফ করিম কুমিল্লায় অবস্থান করছেন।

২০১১ সালে এনটিভিতে প্রচারিত হয়েছিল ৭ পর্বের ধারাবাহিক নাটক বিহাইন্ড দ্য সিন। সেই সময় নাটকটি বেশ আলোচিত হয়। মাঝে এই ধারাবাহিকের কয়েকটি চরিত্র নিয়ে আলাদাভাবে বিহাইন্ড দ্য ট্র্যাপ, ফাঁদ ও বগার গল্প ও মানিব্যাগ নামে তিনটি নাটক তৈরি হয়। প্রায় ৯ বছর পর একই শিল্পীদের নিয়ে বিহাইন্ড দ্য সিন ধারাবাহিকটির সিকুয়াল তৈরি হচ্ছে বিহাইন্ড দ্য পাপ্পি নামে। এটি জানিয়েছেন ধারাবাহিকটির পরিচালক রেদওয়ান রনি।

তিনি বলেন, ‘নাটকটির প্রধান দুটি চরিত্রের অন্যতম মোশাররফ ভাই কাজটি করতে বাকিদের উৎসাহ দিয়েছেন। এরপর এনটিভি ও স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবি টিভি, এয়ারটেল টিভি এগিয়ে এসেছে। গত ঈদেই কাজটি করার কথা ছিল। কিন্তু বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত থাকায় করতে পারিনি। তাই এবার করছি।’

রনি জানান, নাটকটির প্রধান অভিনেতা-অভিনেত্রী ও চরিত্র ঠিক রেখে গল্পে পরিবর্তন হচ্ছে। আগের গল্পে নাটকটিতে মোশাররফ করিম ও ফারুক আহমেদ চোর চরিত্রে অভিনয় করেছিলেন। এবারও ওই দুজনই চোর চরিত্রে থাকছেন। ধারাবাহিকটির পিন্টু চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম আর মিন্টু চরিত্রে ফারুক আহমেদ। মোশাররফ করিম বলেন, ‘বিহাইন্ড দ্য সিন জনপ্রিয় ধারাবাহিক ছিল। নাটকটিতে আমার খুব প্রিয় পিন্টু চরিত্রটি। সিকুয়াল হচ্ছে, খুশি আমি।’

যৌথভাবে নাটকটির চিত্রনাট্য লিখেছেন তাসনীমুল তাজ, আল আমীন হাসান ও রেদওয়ান রনি। ঈদের ৭ দিন এনটিভিতে ধারাবাহিকটি দেখানো হবে। আরও অভিনয় করছেন সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, জুঁই করিম প্রমুখ।

আর পড়তে পারেন