বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়াদোত্তীর্ণের ২ বছর পর চাঁদপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২০
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

নানা জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ কমিটির সভাপতি সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয় স্থানীয় গণমাধ্যম কর্মীদের। এক বছরের জন্য অনুমোদন দেয়া চাঁদপুর জেলা ছাত্রলীগের এ কমিটিতে পূর্বের কমিটির যুগ্ম সাধারন সম্পাদক জহির উদ্দিন মিজিকে সভাপতি এবং চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সদস্য ও আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৯ ডিসেম্বরে সর্বশেষ আতাউর রহমান পারভেজকে সভপতি ও মোঃ পারভেজ করিম বাবুকে সাধারন সম্পাদক করে চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটির সহ সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, হাসিব পাটওয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক হাসিবুল হাসান মুন্না, জহির উদ্দিন মিজি, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল সুজন, আশরাফুল ইসলাম সোহাগ।

জেলা ছাত্রলীগের ওই কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর ২ বছরের অধিক ধরে তোড়জোড় চললেও বিভিন্ন কারণে সম্মেলন কিংবা কমিটি গঠন করা সম্ভব হচ্ছিল না। অবশেষে বুধবার এ কমিটি দেয়া হলো।

আর পড়তে পারেন