শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগর সেন্ট্রাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
উপজেলা প্রশাসন কতৃক পরিচালিত মুরাদনগর সেন্ট্রাল স্কুলের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সেন্ট্রাল স্কুল কতৃপক্ষের আয়োজনে শুক্রবার সকাল ১১টায় বিদ্যালয় ক্যাম্পাসে অত্যন্ত জাকজমক পূর্ণ ভাবে এই ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেহ উদ্দিন খানের সভাপতিত্বে সহকারি শিক্ষক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নিবার্হী অফিসার মিতু মরিয়ম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জাহাংগীর আলম এবং সহকারি কমিশনার (ভূমি) মোঃ রায়হান মেহেবুব।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম, উপ-সহকারি কৃষি কর্মকর্তা সূফি আহাম্মদ, মো: মামুন মিয়া, আবদুল করিম, মোঃ আহসান প্রমুখ।

এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে খেলাধুলা, আবৃত্তি, অভিনয়, মেধা যাচাই ও যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন ইভেন্টে প্রত্যেক শ্রেণির বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আর পড়তে পারেন