শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে শিশু অপহরণ মামলার আসামি শেরপুরে আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:

কুমিল্লার মুরাদনগরে গত ২ আগস্ট নয়ন নামে ৫ বছর বয়সী এক শিশুকে অপহরণের পর এক লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়েছিলো। অপহরনের ৩ দিন পর নারায়ণগঞ্জ থেকে শিশুটিকে র‌্যাব-১১ উদ্ধার করে। এসময় অপহরণকারী চক্রের এক নারীসহ ৩ জনকে আটক করে র‌্যাব-১১। গত মঙ্গলবার রাতে ঐ অপহরনকারী চক্রের মূল সদস্যকে শেরপুর জেলা থেকে আটক করেছে পুলিশ।
আটককৃত অপহরনকারী চক্রের মূল সদস্য হলো শেরপুর জেলার নালিতাবাড়ী থানার দক্ষিন সোহাগপুর গ্রামের মোঃ আকবর আলীর ছেলে রাইসুল হুদা (২৫)।
জানা যায়, গত মঙ্গলবার রাতে পুলিশ সুপার কুমিল্লা উত্তর মোঃ সাখাওয়াত হোসেনের সহযোগিতায় মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই মোঃ আবদুল গোফরানসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার নালিতাবাড়ী থানার দক্ষিন সোহাগপুর গ্রামে অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের মূল সদস্য রাইসুল হুদাকে আটক করে মুরাদনগর থানায় নিয়ে আসে।
মুরাদনগর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, অপহরন হওয়া শিশু নয়ন উদ্ধারসহ অপহরণকারী চক্রের সকল সদস্যদেরকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরন করা হয়েছে।