শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে যুবলীগের আহ্বায়ক সাধন হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল আলম সাধন হত্যার প্রতিবাদ এবং জড়িতদের সনাক্ত করে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে বিদ্যালয় কর্তৃপক্ষের উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভের আয়োজন করা হয়।
মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আক্তার হোসেনের নেতৃত্বে অরূপ নারায়ন পিংকু, হাবিবুর রহমান, প্রধান শিক্ষক সৈয়দা হাছিনা আক্তার, সহকারি প্রধান শিক্ষক মুজিবুর রহমান, সহকারি শিক্ষক প্রানজিত কুমার, গোলাম মোস্তফা, জাকির হোসেন, বেলাল উদ্দিন, আবুল বাসার, জুটন কুমার মোদক, কানিজ ফাতেমা, মর্জিনা আক্তার, শামীম আরা, সাজিয়া আক্তার, আয়েশা আক্তার, মামুনুর রশীদ, শিপন মিয়া, ইয়ার হোসেন, শরীফুল ইসলাম, আবদুর হাকিম, ইয়াছিন আরাফাত, মাহাবুবুর রহমান, ডালিমসহ সকল শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারী বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রীর নিজ বাসা থেকে এলাকায় আসার পথে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধনকে অপরহরণ করা হয়। পরে দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আর পড়তে পারেন