বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে প্রাইভেট কারভর্তি ৯৭ কেজি গাঁজা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৯, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় একটি প্রাইভেট কারসহ ৯৭ কেজি গাঁজা উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। এ সময় দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সোমবার ভোরে উপজেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের নেয়ামতকান্দি নামক স্থানে অভিযান চালিয়ে এই মাদক, প্রাইভেট কার ও দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন নরসিংদী জেলার রায়পুর থানার কাচারিকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে সিয়াম (২৫) ও ঠাকুরগাঁও জেলার সদর থানার ইসলামপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়ক হয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের বিত্তিতে মুরাদনগর থানার এসআই কবির হোসেন ও বাদলের নেতৃত্বে একদল পুলিশ নেয়ামতকান্দি ব্রিজের ওপর চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানোর সময় ঢাকা মেট্রো-গ ২২-০২০৯ নম্বরের একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৯৭ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় দুজনকে আটক করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মনজুর আলম বলেন, একটি প্রাইভেট কার, ৯৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে সোমবার বিকেলে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এবং মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন