শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলায় এক কিশোরীকে (১৯) ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে রবিবার বিকেলে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে কিশোরীর বাবা বাদী হয়ে ৫ জনের নামে একটি মামলা দায়ের করেন।
ধর্ষক শরিফুল ইসলাম(২২) উপজেলা সদর ইউনিয়নের ডুমুড়িয়া গ্রামের মোমেন মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলা সদর ইউনিয়নের ডুমুড়িয়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, বখাটে শরিফ অনেক দিন থেকে কিশোরীটিকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিলো। স্কুলে যাওয়ার পথেও বিভিন্নভাবে ইভটিজিং করার কারনে ভয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছিলো ঐ কিশোরী। গত ১৮ আগস্ট রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয়ে আবার ঘরে ফেরার সময় আগে থেকে উৎপেতে থাকা শরিফ কিশোরীর কাপড় দিয়ে হাত-পা ও মুখ বেধে তুলে নিয়ে পাশের একটি খালি ঘরে ধর্ষণ করে, ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করলে ধস্তাধস্তির এক পর্যায়ে কিশোরীর মুখের কাপড় সরে গেলে সে চিৎকার করে উঠে। তার চিৎকারে স্থানীয়রা এসে বখাটে শরিফকে আটক করে। পরে স্থানীয় মেম্বার ও এলাকার লোকজন ঘটনাটি সমাধা করে দিবে বলে শরিফকে নিয়ে যায় তার পরিবারের লোকজন। পরদিন থেকে শরিফের লোকজন উল্টো মেয়ে ও তার পরিবারের লোকেদের বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। এ ঘটনাটি যেন কেউ না জানে। যদি কাউকে জানানো হয় তাহলে মেয়েটিকে হত্যা করার হুমকি দেয়। কিশোরীর পরিবার এখন বাড়ি ছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে বলেও অভিযোগ রয়েছে। নিরুপায় হয়ে কিশোরীর বাবা রবিবার বিকেলে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি আমলে নিয়ে মুরাদনগর থানা পুলিশকে এজহারভূক্ত করার নিদের্শ প্রদান করেন।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, বিষয়টি আমার জানা নেই। আদালতের নির্দেশ পেলে মামলা এজাহারভূক্ত করতে আমরা বাধ্য। আদালতের নির্দেশনা পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আর পড়তে পারেন