বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে দুবৃর্ত্তদের হামলায় আহত শ্রমিকলীগ নেতার মৃত্যু, আটক দুই

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে দুবৃর্ত্তদের হামলায় আহত উপজেলা শ্রমিকলীগ নেতা হেলাল মিয়ার (২৬) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে বিকেলে দুইজনকে আটক করে থানা পুলিশ।

রবিবার (৯ জুলাই) দুপুরে উন্নত চিকিৎসাধীন জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত শ্রমিকলীগ নেতা হেলাল মিয়া উপজেলার সদরের উত্তর পাড়া গ্রামের হোসেন মিয়ার ছেলে।

আটক হওয়া যুবকরা হলেন, উপজেলা সদরের উত্তর পাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে সোহেল(২০) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে নিজাম(২২)।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৯ জুন সকালে মুরাদনগর উপজেলার উত্তর পাড়ায় স্থানীয় কয়েকজন বখাটে যুবকের মাঝে নারী সংক্রান্ত ঘটনা নিয়ে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এ সময় হেলাল মিয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়কে মধ্যস্থতার করার চেষ্টা করলে, এক পর্যায়ে উত্তেজিত বখাটে যুবকেরা উল্টো হেলালকেই বেধড়ক লাঠিপেটা করে। লাঠির আঘাতে ঘটনাস্থলেই হেলাল জ্ঞান হাড়িয়ে ফেলে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হেলালের অবস্থার অবনতির ঘটনা ঘটলে চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করেন। কিছু দিন সেখানে চিকিৎসা দেয়ার পর হেলালের অবস্থার আরো অবনতি হলে চিকিৎসক তাকে রবিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রবিবার দুপুরের দিকে ঢাকা নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নিহত হেলাল মিয়ার মা আয়শা বেগম বলেন, ‘আমার ছেলে ঝগড়া মিমাংসা করতে গিয়ে জীবন দিছে। আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়েছে।

আর পড়তে পারেন