শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে জাবেদ হত্যা মামলায় একজনের আদালতে স্বীকারোক্তি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগরে জাবেদ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে একজন আদালতে স্বীকারোক্তি দিয়েছে। সন্দেহভাজন গ্রেফতারকৃত ঐ যুবক উপজেলার সদর ইউনিয়নের হিরাকান্দা গ্রামের মৃত ফজর আলীর ছেলে সুমন মিয়া (২০)।

রবিবার (১৮ আগস্ট) বিকেলে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮নং আমলী আদালতের বিচারক মোহাম্মদ শামসুর রহমানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

জানা যায়, গত ১০ আগস্ট (শনিবার) উপজেলার হিরাকান্দা গ্রামের আবদুর রহমান ছেলে জাবেদকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেন একই গ্রামের আবদুল আউয়ালের পরিবারের লোকজন। পরদিন রবিবার রাতে (১১ আগস্ট) নিহতের পিতা বাদী হয়ে ৯ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং-০৫। মামলা দায়েরের পর এজাহার নামীয় কোন আসামী গ্রেফতার না হলেও ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের সুমন মিয়াকে আটক করে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহম্মেদ জানান, শনিবার (১৭ আগস্ট) রাতে উপজেলার বাখরাবাদ এলাকা থেকে জাবেদ হত্যার সন্দেহে সুমনকে আটক করা হয়। পরে সুমন মিয়া রবিবার বিকালে কুমিল্লার ৮নং আমলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান শেষে তাকে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়। এ ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আর পড়তে পারেন