শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ছাত্রলীগ ও তাতীলীগের সংঘর্ষ আহত ২

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২০, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার ঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের দু’গ্রুপের সমর্থক ছাত্রলীগ ও তাতীলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় অফিস ভাংচুড়সহ তাতীলীগের দুই কর্মী আহত হয়েছে।

বুধবার (২০ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো, উপজেলা তাতীলীগের কর্মী জিলানী(২২) ও হাসান(২১)।

জানা যায়, স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন গ্রুপুরে সমর্থীত ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলের সভাপতির চেয়ারে বসে আলোচনা করছিল। এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের সমর্থীত তাতীলীগের কিছু নেতাকর্মী উপজেলা আ’লীগের সভাপতির ছেড়ে বসতে বললে, কথা কাটাকাটির একপর্ষায়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে তাতীলীগের কর্মী জিলানী ও হাসান আহত হয়।
এ বিষয়ে উপজেলা তাতীলীগের আহ্বায়ক নূরুদ্দিন সরকার রিপন বলেন, উপজেলা অ’লীগের কার্যালয়ে অবস্থিত সভাপতির চেয়ারে না বসার জন্য গত ১৫ জুন একটি নোটিশ দেওয়া হয়েছে। ছাত্রীগের নেতাকর্মীরা তা না মেনে সভাপতির চেয়াওে অবস্থান করলে তাতীলীগের নেতা-কর্মীরা বাধা প্রধান করলে ছাত্রলীগের সন্ত্রাসীরা আমার দলের নেতা-কর্মীদের উপর হামলা চালায়।
উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ নাহিদের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মনজুর আলম জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে তৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

আর পড়তে পারেন