মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে চোরাই গাড়ি উদ্ধারসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
কুমিল্লার মুরাদনগর উপজেলার ঘোড়াশাল থেকে চুরি যাওয়া গাড়ি উদ্ধারসহ গাড়ি চুরি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-জেলার দেবিদ্বার উপজেলার দক্ষিন ভিংলাবাড়ী গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (২৫) ও একই গ্রামের মৃত: আব্দুল করিমের ছেলে কুদ্দুছ মিয়া (২৭)।

বৃহস্পতিবার সন্ধ্যায় বি-বাড়িয়া জেলার আখাউড়া খরমপুর মাজার রোড এলাকা থেকে ওই দুই গাড়ি চুরি চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করা হয়।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার ঘোড়াশাল এলাকার তাসফি ইট ভাটা থেকে একটি পাওয়ার টিলার (ট্রাক্টর) গাড়ি চুরি হয়। পরদিন দুপুরে ইট ভাটার মালিক কামাল হোসেন বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার কিছুক্ষণ পরেই কামাল হোসেন জানতে পারে তার চুরি যাওয়া গাড়িটি বি-বাড়িয়া জেলার বিজয়নগর এলাকায় বিক্রির জন্য নেয়া হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে মুরাদনগর থানার এসআই বাদল তার সঙ্গীয় ফোর্সসহ বিজয়নগর যাওয়ার পথে আখাউড়া খরমপুর মাজার রোড এলাকায় ভাটার মালিক কামাল হোসেন গাড়িটি দেখতে পায়। পরে গাড়ির সাথে থাকা ওই দুই চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করে তার মালিককে বুজিয়ে দেয়া হয়।

এ বিষয়ে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, গাড়ির মালিক কামাল হোসেনর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আসামীদেরকে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন