শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রায়হান মেহেবুবকে বিদায় সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) রায়হান মেহেবুবের পদোন্নতি পেয়ে বদলী হওয়া উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানার পক্ষ থেকে কেক কেটে ও ক্রেষ্ট উপহার দিয়ে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) নাহিদ আহম্মেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাংগীর আলম, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ এ কে এম মনজুর আলম, উপজেলা ভূমি অফিসের কানুন গো মোঃ সিরাজউদ্দৌলা, এসআই রিপন কুমার দাস, আবদুস সুলতান, মোহাম্মদ বাদল মিয়া, আব্দুল গোফরান, কবির হোসেন, মোশারফ হোসেন, আব্দুল আজিজ, নুরুন নবী, শওকত ওসমান, মেহেদী হাসান, এএসআই কামাল হোসেন, সুমন চন্দ্র দে, জালাল উদ্দিন, রোকনুজ্জামান, হানিফ, নুর আজম, সুকান্ত মজুমদার, মোতালেব হোসেন, মহিউদ্দিন, আতিকুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বিদায়ী এ কর্মকর্তা ছিলেন সৎ ও ন্যায় পরায়ণ। তিনি সঠিকভাবে দায়িত্ব পালন করে গেছেন। যার ফলে এখান থেকে তিনি পদোন্নতি পেয়ে সফলতা নিয়ে অন্যত্র বদলী হচ্ছেন। আমরা তার সফলতা কামনা করছি।

বিদায়ী বক্তব্যে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রায়হান মেহেবুব বলেন, এখানে প্রায় ১৫ মাস দায়িত্ব পালন করেছি। আমার অফিসের প্রতিটি বিষয়ে মুরাদনগর থানার সহযোগীতা পেয়েছি। এখানের লোকজনের ভালবাসা আমাকে চিরমুগ্ধ করে রাখবে। আমিও এখানের লোকজনকে ভূলতে পারব না। বিদায় বেলায় আমি সবার কাছে দোয়া ও ভালবাসা কামনা করি।

আর পড়তে পারেন