বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরের বাঙ্গরায় ধানক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার মুরাদনগরে ধানক্ষেত থেকে নায়েব আলী সরকার (৭৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সরেরপাড় গ্রাম মৌজার ধানক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নায়েব আলী সরকার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউপির বড়িয়াকুরি গ্রামের মৃত সুবোধ আলীর ছেলে।

জানা যায়, শুক্রবার সকালে কৃষকরা জমিতে ধান কাটতে গেলে জমিনে মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানায়, নিহতের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর গ্রামের বাড়িতে ৪ ছেলে ও ২ মেয়ে রেখে প্রায় দুই বছর আগে রামচন্দ্রপুর আমিননগর মাজারের পাশে বাড়ি করেছেন এবং প্রায় ৫ বছর আগে পাশের নবীনগর থানার দুবাচাইল গ্রামের রেনু মিয়ার মেয়ে মরিয়মের নেছাকে বিয়ে করেন। তার ২য় স্ত্রীর ঘরে ৩ বছরে আবু ইউছুফ ও ৮ মাস বয়সী আবু মুছা নামের দুটি ছেলে রয়েছে।

এ ঘটনায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অমর চন্দ্র দাস জানান, বিশেষ তদন্তের জন্য কুমিল্লা থেকে পিবিআই আসছে তাদের পরামর্শ অনুযায়ী মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তার মৃত্যুতে ঐ এলাকার লোকজন শোক প্রকাশ করে বলেন সুষ্ঠু তদন্তে আসল খুনিরা ধরা পড়বে। আমরা বিচার চাই।

আর পড়তে পারেন