শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুজিবনগর দিবস উপলক্ষে দাউদকান্দিতে ব্যারিষ্টার নাঈমের উদ্যোগে আলোচনাসভা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৮, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ব্যারিষ্টার নাঈম হাসানের  উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ বাজার খোলা মাঠে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান ।

প্রধান অতিথি তার বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাকে স্মরণ করে বলেন, আজ ১৭ এপ্রিল বাঙ্গালি জাতির এক ঐতিহাসিক দিন। বাংলাদেশের প্রথম সরকার এই দিনে শপথ গ্রহণ করেন। দীর্ঘ ৯ মাসের মুক্তিযুদ্ধের বিনিময়ে আমরা এই বিজয় অর্জন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশ ও তরুণ সমাজের উজ্জ্বল ভবিষ্যতের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের বিগত ৯ বছরের উন্নয়নমূলক কাজগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরুন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সাংসদ নির্বাচনে পুনরায় নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান ব্যারিষ্টার নাঈম।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা হারুণ উর রশিদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালা্হউদ্দিন রিপন, আইন বিষয়ক সম্পাদক এড. মেহেদী হাসান বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার ও দুর্যোগ-ত্রাণ বিষয়ক সম্পাদক নাসির আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম হাসান, ব্যবসায়িক জাহাঙ্গীর সাহেব, নুরু মেম্বার, মাসুদ মেম্বার, টিপু মেম্বার, পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হেলাল এবং ছাত্রলীগ নেতা আরিফ হোসেন প্রমুখ।

আর পড়তে পারেন