শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বড়সড় বিতর্কের মুখে পড়েছেন মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় ওরফে মিমো। তার বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনেছেন এক তরুণী। শুধু মিমোই নয় অভিযোগ আনা হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল।

তরুণীর আদালতে পেশ করা অভিযোগে বলা হয়েছে, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তাকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন।

আর পড়তে পারেন