শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মালাইকা-অর্জুনের বিয়েতে যাবেন কারিনা!

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০১৯
news-image

 

 

ডেস্ক রিপোর্ট :

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী বলিপাড়ায় নতুন নয়। অনেক দিন ধরেই তাঁরা খবরের শিরোনাম হচ্ছেন। প্রায়ই তাঁরা বিভিন্ন পার্টিতে ক্যামেরাবন্দি হন। দীর্ঘদিন মুখে কুলুপ এঁটে থাকার পর মালাইকার স্বীকারোক্তিতে বিয়ের গুঞ্জন আরো জোরালো হচ্ছে।

বি-টাউনে গুঞ্জন, ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন জীবনের প্রেম-পরবর্তী ধাপে, অর্থাৎ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। মাত্র কয়েক দিন আগে, তাঁদের লাঞ্চ পার্টিতে যোগ দেন মালাইকার ছেলে আরহানও। ফলে তাঁদের সম্পর্কের জল্পনা আরো জোরালো হয়।

চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক ও জনপ্রিয় টিভিব্যক্তিত্ব করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের সর্বশেষ পর্বে কফির অতিথি ছিলেন কারিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ওই পর্বে বেবো ও পিসি দুজনই মালাইকা-অর্জুনের সম্পর্ক নিশ্চিত করেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি জানি, মালাইকার সঙ্গে ডেটিং করছে অর্জুন।’ তবে কিছুটা কৌশল অবলম্বন করেন কারিনা।

কারিনাকে করণ জিজ্ঞেস করেন, ‘মালাইকার সঙ্গে অর্জুন ডেটিং করছে, তুমি কি এ ব্যাপারে জানো?’ ‘কী ব্যাপারে?’ এমন উত্তর দিয়ে কিছুক্ষণ চুপ থাকেন কারিনা, তারপর বলেন, ‘বোঝাতে চাইছি… হ্যাঁ, অবশ্যই।’ তখন করণ বলেন, ‘শোনা যাচ্ছে, মালাইকার বিয়েতে তুমি কন্যাযাত্রী হচ্ছ।’ কিছুই শোনেননি, এমন ভান করে প্রিয়াঙ্কার দিকে তাকান কারিনা। এরপর প্রিয়াঙ্কাকে বলেন, হলিউড ও লিওনার্দো ডিক্যাপ্রিও সম্পর্কে কিছু বলতে।

বি-টাউন অনুরাগীদের ভাবনা, করণ যেহেতু বলেছেন, তা হলে নিশ্চয়ই মালাইকা-অর্জুনের বিয়েতে যাচ্ছেন কারিনা কাপুর।

‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম শেষ। এবার পুরস্কারের পালা। চূড়ান্ত পর্বে এ মৌসুমের সেরা পারফর্মারদের পুরস্কার দেওয়া হবে। এ পর্বের অতিথি হচ্ছেন মালাইকা অরোরা, কিরণ খের, বীর দাস ও কৌতুকাভিনেতা মল্লিকা দুয়া। অন্তর্জালে এই পর্বের একটি ভিডিও প্রোমো প্রকাশিত হয়েছে।

ওই প্রোমোতে দেখা যায়, দীর্ঘদিন চুপ করে থাকার পর অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন মালাইকা। ‘আমি অর্জুনকে পছন্দ করি, সে যেভাবেই হোক’, বলেন মালাইকা।

করণের শোতেই অর্জুন নিশ্চিত করেছিলেন, তিনি আর একা নন এবং বিয়ের ব্যাপারে আগ্রহী। দুই পরিবারের স্বজনদের কথাবার্তাতেও স্পষ্ট, তাঁদের সম্পর্ক মেনে নিয়েছেন তাঁরা।

একই শোতে অর্জুনের বোন অংশুলা কাপুরকে সঞ্চালক করণ জোহর বলেছিলেন, অর্জুনের সাবেক প্রেমিকাদের অন্তত একজনের নাম প্রকাশ করতে। তিনি উত্তর দিয়েছিলেন, ‘আমি আসলে ওর সব গার্লফ্রেন্ডকেই পছন্দ করি। ওর সাবেক প্রেমিকার সবাই আমার বন্ধু।’ তাঁর এ বক্তব্যই প্রমাণ করে, মালাইকাকে মেনে নিয়েছেন তিনি।

বলিউডে গুঞ্জন, এরই মধ্যে নতুন বাড়ি খোঁজা শুরু করে দিয়েছেন মালাইকা ও অর্জুন। চলতি বছরের শেষের দিকে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছেন এ যুগল।

আর পড়তে পারেন