বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মালদ্বীপে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩১, ২০১৯
news-image

 

জুয়েল খন্দকার, মালদ্বীপঃ
শুক্রবার সন্ধায় বঙ্গবন্ধুর  আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয় ও বঙ্গবন্ধুর হত্যা কারীদের শাস্তির দাবি জানান মালদ্বীপ আওয়ামীলীগ দলটি।

দলটির সভাপতি দুলাল মাতাব্বর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর বাকি হত্যাকারীদেরকে বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে কঠোর থেকে কঠোরতম শাস্তির দাবি জানান তিনি।

মালদ্বীপের রাজধানী মালের রুট সিক্সটি সিক্স রেস্টুরেন্টে মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব দুলাল মাদবর এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রনি নন্দী’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ জাতীয় হ্যান্ডবল দলের প্রধান কোচ আমজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভিউ কন্সট্রাকশনের চেয়ারম্যান দুলাল হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ন্যাশনাল ব্যাংক এর লোকাল ডিরেক্টর মোঃ হুমায়ুন কবির, বিশিষ্ট ব্যবসায়ী আবিদুর রহমান, মোঃ মজিবুর রহমান, অলি উল্লাহ্‌।

এসময় আরো উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফাইজুর রহমান ফরেজ, সিনিয়র সদস্য নুরে আলম রিন্টু, সদস্য নাজিম উদ্দীন কিরন, সোহাগ হোসেন, আল-আমিন, শেখ ইসলাম উদ্দিন আহমেদ, মোঃ শরিফ সরকারসহ মালদ্বীপ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ প্রবাসী বাংলাদেশীরা।

আর পড়তে পারেন