শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে সিমু হত্যাকারীর বিচারের দাবীতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০১৮
news-image

 

শাহাদাত হোসেন:

কুমিল্লার মনোহরগঞ্জে সিমু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মঙ্গলবার কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপজেলার হাতিমারা পূর্বপাড়া তা’লীমুল কোরআন নূরানী মাদরাসার সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন হাতিমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ফজলুর রহমান, স্থানীয় তা’লীমুল কোরআন নূরানী মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান শামীম, নূরুন্নবী মেম্বার, মোস্তফা কামাল ফোরম্যান, ব্যবসায়ি কাজী আবু তাহের প্রমুখ। মানববন্ধনে স্কুল, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা সিমুর উপর যে বর্বরতা চালানো হয়েছে তার সুষ্ঠু বিচার দাবী করেন এবং জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

 সোমবার দুপুরে উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামে নিজ বাড়িতে সিমু আক্তার (১০) শিশুকে ধর্ষণের পর এলোপাতাড়ি কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। সিমু ওই গ্রামের কৃষক সাইদুল হকের মেয়ে। সে স্থানীয় হাতিমারা মাদ্রাসায় প্রথম শ্রেণির ছাত্রী ছিল। এ ঘটনায় সাইদুল হক বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এদিকে ঘটনারদিন সন্ধ্যায় একই গ্রামের লাল মিয়ার ছেলে বাচ্চু মিয়া (৪৫) কে সন্দেহভাজন আটক করেছে পুলিশ।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান জানান- ঘটনার সাথে জড়িত সন্দেহে ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং ঘটনাটি উদঘাটনের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন