শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তর পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম আবুল কালামের পদোন্নতি ও বদলীতে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর :
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের ডিজিএম মো. আবুল কামামের জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি ও অন্যত্র বদলীজনিত কারণে অভিনন্দন ও বিদায় সংবর্ধনা প্রধান করা হয়।

মতলব উত্তর জোনাল অফিসের আয়োজনে  রোববার বিকেলে মতলব উত্তর জোনাল অফিসে ইঞ্জি. আবদুর রাজ্জাকের সভাপতিত্বে ও প্লান্ট একাউটেন্ড অজয় কুমারের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিদায়ী ডিজিএম ও সদ্য পদোন্নতি পেয়ে কুমিল্লা পবিস-৪ জিএম মো. আবুল কালাম, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশ কমিটির সভাপতি আলহাজ্ব মো. অলি উল্লাহ সরকার, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ডা. মো. ইসমাইল হোসেন, কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার আবু জাফর সরকার ডালিম, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, মতলব উত্তর জোনাল অফিসের এনফোসম্যান্ট অফিসার আসাদুজ্জামান, জুনিয়র ইঞ্জি. মো. মহসিন, ওয়ারিং পরির্দশক সুজন রানা, ইলেকট্রিশিয়ান রিপন প্রধান, বিএস পারুল আক্তার, আনন্দ বাজার অভিযোগ কেন্দ্রের ইনচার্জ তৈয়ব আলী, সুজাতপুর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মো. খায়রুল বাশার, লাইন টেকনিশিয়ান শাখাওয়াত হোসেন।

বক্তারা বলেন, পল্লীবিদ্যুতের কার্যক্রম শুরুর প্রারম্ভিক সময় হতে মতলব উত্তর উপজেলার কৃষি, শিল্প ও আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছে। আধুনিক সেচ ব্যবস্থার মাধ্যমে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, বৃহৎ-সহ মাঝারি ও ক্ষুদ্র শিল্পের ব্যাপক প্রসার এবং শিক্ষা-স্বাস্থ্য ও তথ্য প্রযুক্তি বিকাশের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে চাঁদপুর জেলা তথা মতলব উত্তর উপজেলার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমের একটি অংশরূপে কার্যকর ভূমিকা পালন করছে। লাভ নয়, লোকসান নয়, গ্রহকগণই প্রকৃত মালিক ও সেবক মূলনীতিতে এবং সমবায় ভিত্তিতে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যক্রম পরিচালিত হচ্ছে। এ কার্যক্রমকে বেগমান করার জন্য আজকের বিদায়ী ও সংবর্ধিত অতিথি অনন্য ভূমিকা রেখেছেন।

বক্তারা আরো বলেন, ডিজিএম মো. আবুল কালাম নিজ কাজের মূল্যায়ন হিসেবে তিনি পদোন্নতি পেয়ে জেনারেল ম্যানেজার হয়েছে। তিনি কুমিল্লা পবিস-৪ এর জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন। তিনি মতলব উত্তর জোনাল অফিসে ডিজিএম হিসেবে ৫ ফেব্রুয়ারী ২০১৪ইং যোগদান করেন।

আর পড়তে পারেন