শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে ৭ মামলার আসামী মাদক সম্রাট ফিরোজ বাবু ইয়াবাসহ আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ৭ মামলার আসামী ও মাদকের ডিলার ফিরোজ বাবুকে(২৯) কে ৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

বুধবার উপজেলার এখলাছপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে মজিবুর রহমান বেপারী’র ছেলে।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান এর নির্দেশে এসআই (নিঃ) মো. গোলাম মোস্তফা, এসআই নাহিদ হোসেন, এস আই ফিরোজ মাহামুদের নেতৃত্বে এএসআই কাজী হাবিবুর রহমান, এএসআই আনিছুর রহমান চৌধুরী, এএসআই আবুল কালাম, এএসআই কামাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্স সহযোগে মতলব উত্তর থানা পুলিশ এখলাছপুরে বুধবার রাত আনুমানিক ০১৩০ ঘটিকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মতলব উত্তর থানার কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ বাবু (২৯)’কে আটক করে। অন্য দুইটি মাদক মামলার ওয়ারেন্টমূলে পুলিশ তাকে তার বসত বাড়ী হতে ধরতে গিয়ে ৫৫ পিস ইয়াবা সহ হাতেনাতে আটক হয়। অদ্য ২৯ মে তারিখ তাকে ৫৫ পিস ইয়াবা উদ্ধারের ঘটণায় ও মূলতবী ২ টি মাদক মামলার ওয়ারেন্টমূলে আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

আটক মাদক ডিলার ফিরোজ বাবুর বিরুদ্ধে ৭টি মামলা আদালতে বিচারাধীন আছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, সে মাদকের একজন বড় ডিলার ও তার বিরুদ্ধে ৭টি মামলা আদালতে বিচারাধীন। ঈদকে সামনে রেখে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা সক্রিয় হতে পারে। তাদের সে সুযোগ গ্রহন করতে দেয়া হবে। মাদক নির্মূলে অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন