শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে সহকারী কমিশনার রুহুল আমিনের বিদায় সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম :
মতলব উত্তরে বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে অফিসার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার।
উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ ফারুক হোসেন, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, সমাজসেবা কর্মকর্তা, রুহুল আমিন, সহকারি শিক্ষা অফিসার মোজাম্মেল হক, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সাবেক সমন্বয়কারী আফজালুর রহমান সবুজ, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সায়েদুল আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী জাহাঙ্গীর আলম, সাংবাদিক জাকির হোসেন বাদশা প্রমুখ।
বক্তারা বলেন, বিদায়ী ভূমি কমিশনার একজন দক্ষ ও আন্তরিক কর্মকর্তা ছিলেন। তিনি প্রত্যেক কর্মকর্তা ও সেবা গ্রহীতাদের সাথে অত্যন্ত সুন্দর আচরণ করেছেন। আমরা তার স্মৃতিচারণ কখনোই ভুলতে পারবো না।
বক্তারা আরো বলেন, বদলীজনিত কারণে সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন এ উপজেলা থেকে বিদায় নিয়েছেন। তিনি যেখানেই থাকবেন ভাল থাকবেন, আমরা তার উজ্জল ভবিষ্যৎ কামনা করি।
এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শহিদুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ মো. সালেহ, ডা. জয়নাল আবেদীন, ভেটেরিনারী সার্জন ডা. মোঃ রফিকুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূইয়া, সহকারি শিক্ষা অফিসার মাহফুজ মিয়া, সার্ভেয়ার এনামুল হক, দূর্গাপুর জনকল্যাণ উবির প্রধান শিক্ষক স্বপন চন্দ্র সূত্রধর’সহ সাংবাদিক ও কর্মকর্তাবৃন্দ।
আলোচনা শেষে উপস্থিত সকল কর্মকর্তা বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমনকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জানান।

আর পড়তে পারেন