বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা শীর্ষক আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৯, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর:
চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে এবং মতলব উত্তর উপজেলা প্রশাসনের সহযোগিতায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, ভিশন-২০২১, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকার ১১টায় মতলব উত্তর উপজেলা পরিষদ মায়া বীরবিক্রম মিলনায়তনে এই আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ। জেলা তথ্য অফিসার মো. নূরুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক কামাল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসাইন, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, ভেটেরিনারী সার্জন ডা. রফিকুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদীন, পিআইও বেলাল হোসেন মজুমদার, যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী আবদুল ওয়াহিদ মো. সালেহ, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির মতলব উত্তর জোনাল অফিসের এজিএম মো. খালেদুজ্জামান, পরিসংখ্যান কর্মকর্তা মো. সায়েদুল আলম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জি, সাজেদুল হাসান বাবু বাতেন, আজমল হোসেন চৌধুরী, লোকমান আহমেদ মুন্সি, সোবহান সরকার সুভা, মঞ্জুর মোর্শেদ স্বপন, সাংবাদিক মনিরুল ইসলাম মনিরসহ আরো অনেকে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি বাড়ী একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন সহ ১০ বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। ইতিমধ্যে সরকার মানুষের অর্থনৈতিক সচ্ছলতা ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে শিক্ষা, স্যানিটেশন, শিশু ও নারী উন্নয়ন, জঙ্গিবাদ প্রতিরোধ, যুদ্ধ অপরাধীদের বিচার, যৌতুক, বাল্য বিবাহ প্রতিরোধ সহ সকল বিষয়ে প্রভূত সাফল্য অর্জন করেছে। সরকারের এ সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা জনগণ কে অবহিত করাই আমাদের লক্ষ্য।

আর পড়তে পারেন