শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিরাল্লায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা ভিত্তি প্রস্তর উদ্বোধনে বিএনপি ও জামায়াত উপস্থিত থাকায় স্থানীয় আ’লীগের ক্ষোভ প্রকাশ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

ষ্টাফ রিপোর্টারঃ
জেলার দেবিদ্বার উপজেলার ভিরাল্লা জামে মসজিদ নূরানী মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্রা’র ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে জামায়াত ও বিএনপি নেতা কর্মীদের উপস্থিত দেখে স্থানীয় আওয়ামীলীগ উদ্বোধন অনুষ্ঠান বয়কট এবং ক্ষোভ প্রকাশ।

উল্লেখ্য শনিবার বিকেলে দেবিদ্বার উপজেলার ভিরাল্লা জামে মসজিদ, নূরানী মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্রা’র ভিত্তি প্রস্তর’র উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব মো. মাকসুদুল হাছান খান। ওই অনুষ্ঠানে বিএনপি ও জামায়াত নেতা কর্মীদের উপস্থিতি দেখে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা অনুষ্ঠান বয়কট করে ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে ৫০নং ভিরাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি মো. লিয়াকত আলী বাবুল ও আওয়ামীলীগ নেতা ক্ষোভ প্রকাশ করে মোবাইল ফোনে “ দৈনিক আজকের কুমিল্লা” কে বলেন, ভিরাল্লা জামে মসজিদ নূরানী মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্রা’র ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগকে বাদ দিয়ে যে অনুষ্ঠান করেছে তা বয়কট করা হয়েছে। তিনি ক্ষোভের সাথে বলেন , বিএনপি নেতা খসরুল আলম রিপন খান নেতৃত্ব দিয়ে আওয়ামীলীগ নেতা কর্মীদের বাদ দিয়ে বাংলাদেশ সরকারের মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব মো. মাকসুদুল হাছান খান কে প্রধান অতিথি করে এবং জামায়াত নেতা মিজান মজুমদার
ওই অনুষ্ঠান সঞ্চালনায় করায় জামায়াত ও বিএনপি নেতা উপস্থিত থাকায় স্থানীয় আওয়ামীলীগের ক্ষোভ প্রকাশ করেছে এবং অনুষ্ঠানে অংশ নেয়নি।

আর পড়তে পারেন