শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিডিওতে দেখুন কুমিল্লায় রূপায়ণ টাওয়ারের নিমার্ণাধীন ছাদ ধ্বসে শ্রমিক রেজার মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৭, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার রুপায়ন-দেলোয়ার টাওয়ারের ৩য় তলার ছাদ ধ্বসে রেজা (২২) নামে একজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১৪ শ্রমিক। তাদের মধ্যে ১০ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যান্যদের নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রেজার বাড়ি রংপুর জেলার পীরের হাট এলাকায়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে  ঢালাইকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট পুলিশ ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, শুক্রবার প্রায় ৪০ জন শ্রমিক সেখানে ঢালাইয়ের কাজ করছিলেন। ধারনা করা হচ্ছে নির্মাণাধীন ছাদের সেন্টারিংয়ের সমস্যার কারণে একাংশ ধ্বসে পড়েছে। ঘটনাস্থল থেকে ১৫ জনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে হাসপাতালে নেয়ার পর রেজা নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই শ্রমিকের বাড়ি রংপুর জেলার পীরের হাট এলাকায়।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণ নাথ জানান, নির্মাণ ক্রটির কারণে ছাদ ভেঙে পড়েছে। ঘটনাস্থলে চাপা পড়ে থাকা অন্তত ১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে কুমিল্লা মেডিকেলে ১০ জন চিকিৎসাধীন রয়েছেন।

আর পড়তে পারেন