শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ করলেন যুবলীগ নেতা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২২, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক কিশোরীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ইন্টানেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে কামরুল হাসান কামাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার কামালকে যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি।

শনিবার ( ২১ সেপ্টেম্বর) ওই কিশোরীর বাবা ঘিওর থানায় মামলা করেন। এরপর শনিবার রাতেই কামালকে গ্রেপ্তার করা হয়। কামাল ঘিওর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য বলে জানা গেছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, কিছুদিন আগে ওই কিশোরীর বড় বোনকে বিয়ের প্রস্তাব নিয়ে যান কামাল। আন্তরিক ব্যবহারের কারণে তাদের পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে তার। সেই সূত্রে ওই কিশোরীকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতেন কামাল। দুই মাস আগে তিনি ভুক্তভোগী কিশোরীকে নিয়ে ঢাকায় বেড়াতে যান। সেখানে একটি হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠেন। হোটেলের কক্ষে ভয় দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও ধারণ করেন কামাল। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে নিয়মিত ধর্ষণ করতেন তিনি।

অভিযোগে বলা হয়, সেই ভিডিও লোক মারফত দেখতে পান কিশোরীর বাবা। এরপর শনিবার তিনি ঘিওর থানায় বাদী হয়ে মামলা করেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান রবিবার কামালকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

 

আর পড়তে পারেন