শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এবই পরিবারের ৪ জনের

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক, প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) এবং নাতনি নাদিয়া (৫)।

আহতরা হলেন- সালমান (২২), বিল্লাল মিয়া (২২), খোরশেদ আলম (৬০) ও জান্নাত (৪)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, দুপুরে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে সৈয়দাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়।

এ সময় ট্রাক ও অটোরিকশার সঙ্গে আরেকটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এ ঘটনায় অটোরিকশা ও প্রাইভেটকারের আরোহীরা গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম মুসা জানান, হাসপাতালে আনার পথেই তিনজন এবং হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। আহতদের অবস্থাও আশঙ্কাজনক। সবাই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

আর পড়তে পারেন