বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়া স্টুডেন্ট এসোসিয়েশন “কুইজ প্রতিযোগিতা “ পরীক্ষা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

উৎসব মুখর পরিবেশে ব্রাহ্মণপাড়া স্টুডেন্ট এসোসিয়েশন “কুইজ প্রতিযোগিতা “ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

জ্ঞান অনুসন্ধানই হোক শিক্ষার্থীর প্রধান লক্ষ্য এই স্লোগান নিয়ে ব্রাহ্মণপাড়া স্টুডেন্ট এসোসিয়েশন(বিএসএ) চান্দলা ইউনিয়ন কর্তৃক আয়োজিত “কুইজ প্রতিযোগিতা” মঙ্গলবার সকাল ১০ টায় চান্দলা ইউনিয়ন সকল উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
চান্দলা ইউনিয়ন থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় একজাঁক মেধাবী শিক্ষার্থী এই কুইজ প্রতিযোগিতা পরীক্ষার আয়োজন করে।

মঙ্গলবার সকাল ১০ টায়  শুরু হওয়া এই “কুইজ প্রতিযোগিতা” ফোনের মাধ্যমে উদ্বোধন করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকী।

কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করেন চান্দলা কে বি হাই স্কুল এন্ড কলেজ,চান্দলা ইসলামিয়া গাউছিয়া আলিম মাদ্রাসায়,চান্দলা মডেল হাই স্কুল,বড়ধুশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং বড়ধুশিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা।

বাহ্মণপাড়া স্টুডেন্ট এসোসিয়েশন(বিএসএ) নির্বাহী সদস্য মোঃ শরিফ খান আকাশ জানান, চান্দলা ইউনিয়ন সকল প্রতিষ্ঠান থেকে ৫০০ জন পরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা ৪৮২জন “কুইজ প্রতিযোগিতা” পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন।

পরীক্ষা সম্পূর্ণ করার লক্ষে ২০ জন দায়িত্ব পালন করেন। চান্দলা কে বি হাই স্কুল এন্ড কলেজে এবং চান্দলা ইসলামিয়া গাউছিয়া আলিম মাদ্রাসা দায়িত্ব ছিল সাজেদুল হক,নাজমুল হাসান নাঈম,সুমন,বিজয় সূত্রধর,মোঃ আইয়ুব খান,মোমোহান্মদ শরিফ খান আকাশ,সাইফুল ইসলাম সাঈফ,মাহমুদুল হাসান।

বড়ধুশিয়া মাধ্যমিক বিদ্যালয় ও বড়ধুশিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা দায়িত্ব ছিল শরিফ আহমেদ,পনির হোসেন,এনামুল হক,, গোলাম হাক্কানী,আদনান হাবিব, আরিফুল হক,অলি উল্লাহ।
চান্দলা মডেল হাই স্কুল দায়িত্ব ছিল সাইদুল ইসলাম,কামরুল হাসান শুভ,মনির খান,সাফিন ও রাসেল খান। এছাড়াও পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতার লক্ষে সহ সহ প্রতিষ্ঠানের শিক্ষকরা নিয়োজিত ছিল।

তিনি আরো বলেন, পরীক্ষার্থীদের মধ্য থেকে মেধায় তালিকা ৬০ জনকে আসন্ন ইদ উল আযহার পরে পুরষ্কার প্রদান করা হবে।

আর পড়তে পারেন