বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় নারী মাদক ব্যবসায়ী সহ ৪ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল, মানরা সহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এক নারী ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ি সহ ৪ জন কে গ্রেফতার করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ২৪ মে শুক্রবার সকালে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মদ, এস আই বাবুল হোসেন, এএস আই মাইনুল হক ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে শশীদল ইউনিয়নের মানরা গ্রামে অভিযান পরিচালনা করে।

এক পর্যায়ে ঐ গ্রামের মানরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে খুলনা জেলার খালিশপুর উপজেলার নতুন বাজার এলাকার আশ্রাফ আলীর মেয়ে ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ি মোসাঃ মুক্তা আক্তার (২৫) কে আটক করে পুলিশ। তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া থানার এস আই জাকির হোসেন ও এএস আই পরীক্ষিৎ দেবনাথ, এএস আই দিপংকর দাস বৃহস্পতিবার বিকেলে শশীদল গ্রামে অভিযান পরিচালনা করেন। ঐ এলাকার শশীদল গালর্স স্কুল সংলগ্ন উত্তর পাশের সড়ক থেকে বাঙ্গরা বাজার থানার হায়দরাবাদ নায়েব আলী ফকির বাড়ির আবুল হাসেমের ছেলে মোঃ জুয়েল মিয়া (২৮) কে আটক করে। পুলিশ তার কাছ থেকে ১ কেজি গাঁজা ও ১০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।

অপর দিকে থানার এএস আই নুরুল ইসলাম ফোর্স সহ শশীদল ইউনিয়নের মল্লিকা দিঘী মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে মৃত আলী আজগরের ছেলে মাদক মামলার ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী মোঃ আবুল হোসেন (২৭) এবং একই দিনে উপজেলার টাকই গ্রাম থেকে রবিউল হোসেন (৩৫) কে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন