শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ছেলেধরা সন্দেহে যুবককে পিটিয়ে আহত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম ॥
কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় ছেলেধরা সন্দেহে ইউনুছ (২৫) নামের এক যুবককে পিটিয়ে মারধর করে আহত করেছে এলাকাবাসী।

রবিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের নাইঘর নোয়াপাড়া গ্রামে  এ ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহাজাহান কবিরের নির্দেশে থানার এস আই সাইফুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত যুবক ইউনুছকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এই ব্যাপারে এস আই সাইফুজ্জামান সাংবাদিকদের জানান, ইউনুছ (২৫) একজন মানসিক ভারসাম্যহীন। সে চট্টগ্রাম জেলার বুজপুর উপজেলার পশ্চিম সিকদারখিল গ্রামের মোহাম্মদ আলী কবিরাজের ছেলে। ইউনুছ দুই দিন আগে ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়নের দীর্ঘভূমি গ্রামে তাহার বোনের বাড়িতে বেড়াতে আসে। ১৪ জুলাই রবিবার বিকালে সে একই ইউনিয়নের নাইঘর নোয়াপাড়া এলাকায় ঘুরতে গেলে কিছু লোক তাকে কল্লা কাটা ও ছেলেধরা বলিয়া গুজব তোলায় মূহূর্তে শতাধিক লোক জড়ো হয়ে ইউনুছকে এলোপাথারি মারধর করতে থাকে। সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয় কিছু ভদ্রলোকের সহায়তায় আহত ইউনুছকে উদ্ধার করে থানায় নিয়া আসি। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তাহার বোনের কথা বললে তার বোনকে আমরা খবর দেই। খবর পেয়ে তার বোন তাকে সনাক্ত করে এবং কান্নায় ভেঙ্গে পড়ে। এসময় তিনি, সকলের প্রতি এভাবে গুজবে কান না দেওয়া গুজব না ছড়ানোর আহবান জানান। সব শেষে তিনি বলেন, একটিবারও কি ভেবে দেখেছেন আপনারা যারা গুজব ছড়ান, আপনাদের সামান্য ভুলের কারনে একটি তরতাজা প্রাণ চলে যেতে পারে। তাছাড়া আপনি/ আপনারা হত্যা মামলার আসামীও হয়ে যেতে পারেন। সচেতন হোন, সতর্ক থাকুন কিন্তু গুজব ছড়াবেননা, গুজবে কান দেবেননা।

আর পড়তে পারেন