বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহষ্পতিবার চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২০
news-image

 

 

 

মাসুদ হোসেন, চাঁদপুর:

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি দুই দিনের সফরে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) চাঁদপুরে আসবেন।

এই দিন বিকাল সাড়ে ৫টায় তিনি ঢাকার হেয়ার রোডস্থ বাসা হতে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে রাতে চাঁদপুরে উপস্থিত হবেন। তবে এই দিনে মন্ত্রীর কোন আনুষ্ঠানিক প্রোগ্রাম নেই। পরদিন ৭ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৯টায় শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে অযাচক আশ্রম আয়োজিত ‘চরিত্র গঠন’ শীর্ষক সমাবেশে যোগদান।

সকাল ১০টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে নারী উদ্যোক্তাদের মেলার উদ্বোধন। সকাল ১১টায় একই স্থানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে অসচ্ছল নারীদের মাঝে সহায়তা চেক বিতরণ। দুপুর ১২টায় চাঁদপুর সরকারি মহিলা কলেজের মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং নবনির্মিত ছাত্রী হোস্টল পরিদর্শন। দুপুর ২টায় পুরাণ বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন।

দুপুর আড়াইটায় মাধ্যহ্নভোজ ও চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে যোগদান। সন্ধ্যা ৭টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা। রাত ১০টায় ঢাকায় নিজ বাসভবনে উপস্থিতি। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আব্দুল আলীম খান সফর সূচির এসব তথ্য নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন