বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহত্তর কুমিল্লায় ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৮ জন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
বৃহত্তর কুমিল্লায় কচুয়ায় হিন্দু থেকে একই পরিবারের ৮জন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা হলেন, গৌরাঙ্গ (ইব্রাহিম খলিল), স্ত্রী আলো রানী (আফরোজা), কন্যা মিতা (জান্নাত), ছেলে হৃদয় (আব্দুল্লাহ), লক্ষী (কাজলী), প্রতিমা (সীমা), মিতু ও সাধনা।

জানা যায়, পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান ও ধর্মীয় বিধি বিধান এবং নিয়ম কানুন ভালো লাগায় ও পবিত্র ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

কচুয়ার দহুলিয়া দরবার শরীফের পীর আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলী তাদেরকে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলামিক শরীয়ত নিয়ম অনুসারে তাদের ইসলাম ধর্ম গ্রহণ করান। পরে নামের পরিবর্তন করে ইসলামের শরীয়ত মোতাবেক নাম রাখা হয়।

ইব্রাহিম খলিল বলেন, ইসলাম হলো শান্তির বাণী। ইসলাম রয়েছে আল্লাহর অনেক রহমত। তাই আমি হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। পাশাপাশি আমার সাথে ও আমার পরিবারের সদস্যরাও ইসলাম ধর্ম গ্রহণ করেন। সকলের নিকট সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে ইউপি সদস্য লোকমান মিয়া বলেন, হিন্দু ধর্ম থেকে গৌরাঙ্গ ও তার পরিবারের সদস্যরা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিষয়টি খুব ভাল। তবে এলাকাবাসীসহ তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি।

আর পড়তে পারেন