বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় ইন্সুরেন্স কর্মকর্তা নিহত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের ধাক্কা খেয়ে উল্টে গিয়ে রিয়াজ উদ্দিন বাবুল (৪২) নামের এক ডেলটা লাইফ ইন্সুরেন্স কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৪ যাত্রী।

রবিবার (২৬ আগষ্ট) দুপুরে উপজেলার বিজয়পাড়া মরিয়মের পুল এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন বাবুল উপজেলার পুন্যমতি এলাকার বাসিন্দা। তিনি শারিরীক প্রতিবন্ধি ছিলেন। তিনি ৩ কন্যাসহ ৪ সন্তানের জনক।

স্থানীয় সূত্র জানায়, রিয়াজ উদ্দিন বাবুল নিজ বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বুড়িচং বাজারে আসছিলেন। পথে বিজয়পাড়া মরিয়মের পুল এলাকায় এসে অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে ৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত রিয়াজ উদ্দিন বাবুলকে মৃত ঘোষণা করেন। আহত ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

পরে স্থানীয় গন্যমান্য বাক্তিবর্গের উপস্থিতিতে একই এলাকার বেপরোয়া অটো চালক আনোয়ার হোসেনকে ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। ক্ষতিপূরণ হিসেবে নিহতের পরিবারকে এই টাকা দেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, একটি দুর্ঘটনার খবর শুনেছি তবে এখনো কেউ কোন অভিযোগ করেননি।

আর পড়তে পারেন