মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে মাদকাসক্ত যুবকের এলোপাথাড়ি কোপে ১২ জন আহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০১৯
news-image

 

মাছুম কামাল:

কুমিল্লার বুড়িচং উপজলার পূর্ণমতি গ্রামের মোঃ হান্নান মিয়া (৩০) নামের এক মাদকাসক্ত যুবকের কোপে ১০-১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এসময় কুমিল্লা ও ব্রাহ্মণপাড়াগামী বিভিন্ন যানবাহনে দা দিয়ে হামলা চালিয়ে বেশ কয়েকটি অটোরিক্সা, সি.এন.জি. ভাংচুর করে ওই যুবক। পরে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের মোঃ হারুন অর রশিদ এর মাদকাসক্ত ছেলে মোঃ হান্নান (৩০) স্থানীয় পূর্ণমতি বাজারে হঠাৎ করে চড়াও হয়ে বাজারের হোটেল ব্যবসায়ী সেলিম মিয়ার দোকানে থেকে দা সংগ্রহ করে প্রথমে সুজন মিয়ার উপর আক্রমন করে। পরে বাজারের লাইব্রেরী ব্যবসায়ী মোঃ শাওন (২৪)-কে কুপিয়ে মারাত্মক ভাবে যখম করে এবং বাজারের বিভিন্ন ব্যবসায়ী, পথচারীদের কে দা দিয়ে ধাওয়া করে। এসময় স্থানীয় বাজারের লোকজন ও ব্যবসায়ীরা দ্বিগবিদিক ছোটাছুটি করে। তখন ঘাতক মাদকাসক্ত যুবক হান্নান সড়কের ধরে দা নিয়ে ব্রাহ্মনপাড়া উপজেলার দিকে ছুটতে থাকে পথিমধ্যে বেশ কয়েকজনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পূর্ণমতি উত্তর বাজারের ব্যবসায়ী তাজুল ইসলাম মুকসু (৪০), বাবুল (৪৫) মারাত্মক জখম হোন।

এসময় নজরুল ইসলাম (৩৫) নামে এক মটর সাইকেল আরোহীকেও দা দিয়ে কুপিয়ে জখম করে হান্নান। এছাড়াও সড়কে অটোরিক্সা, সি.এন.জির উপরে দা দিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ৫-৬ জন যাত্রী এসময় আহত হয়। বাজারের লোকজন আহতদের কে উদ্ধার করে বুড়িচং-ব্রাহ্মনপাড়া ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন।

পরে ঘাতক যুবক দৌড়াত দৌড়াত দেড় কিলোমিটার দূরে ব্রাহ্মণপাড়া উপজেলার টাকুই গ্রামের মসজিদের ইমামের উপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে।

খবর পেয়ে বুড়িচং থানার এস.আই. সুজন মিয়া সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয় ঘাতক যুবককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় এস.আই. সুজন জানান, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় মোঃ হান্নান মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। তিনি আরা জানান হান্নান একজন মাদকাসক্ত, উপজেলার পূর্ণমতি বাজারসহ বিভিন রাস্তাঘাটে ১০-১২ জনকে দা দিয়ে কুপিয়ে জখম করার খবর স্থানীয় লোকজন আমাক জানায়। তার বিরুদ্ধে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

আর পড়তে পারেন