বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে প্রেমিকের শরীরে পেট্রোল ঢেলে আগুন, স্বামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় জহিরুল ইসলাম (৩৫) নামে এক যুবকের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে মোসলেম উদ্দিন (৫৫) নামেএক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামেও মো. রোশন আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৫) ছোটবেলা থেকেই নিমসার এলাকায় মামার বাড়িতে বসবাস করে আসছিলেন। তিনি পেশায় ট্রাকচালক। কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাকচালক মোসলেম উদ্দিনের বাড়িতে যাতায়াত করতেন। এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর (৩৩) সঙ্গে জহিরুলের পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। সোমবার সন্ধ্যায় মোসলেম কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীন হোটেলের ছাদে নিয়ে যান। সেখানে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোসলেম জহিরের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় জহির চিৎকার করতে করতে সিঁড়ি দিয়ে নিচে নেমে আসলে আশপাশের লোকজন আগুন নিভিয়ে ফেলেন। পরে মোসলেম পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেন।

স্থানীয়রা জানায়, আহত জহিরকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাতে জহিরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ ঘটনায় জহিরুলের ভাই মো. কালা বাদি হয়ে বুড়িচং থানায় মামলা দায়ের করেছেন। আসামি মোসলেমকে মঙ্গলবার কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন