শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ঢাকা- চট্টগ্রাম রেলপথের রাজাপুর রেল স্টেশন এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগর গোধূলি আন্তঃনগর ট্রেন থেকে পড়ে কেটে এক অজ্ঞাত যুবকের (২৮) মৃত্যু হয়।

খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

বুড়িচং থানার এস আই সুজন মিত্র জানান বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা – চট্টগ্রাম রেলপথের বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশন এলাকার উত্তর অংশে সন্ধ্যা ৭ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর গোধূলি আন্তঃনগর থেকে হঠাৎ এক যুবক পড়ে ট্রেনের নীচে কাটা পড়ে আহত হয়। এসময় যুবক রেললাইন এর নীচের জমিতে হামাগড়ি খেয়ে পড়ে।

খবর পেয়ে বুড়িচং থানার এস আই সুজন মিত্র ও এ এস আই মহসিন কবির চৌধুরী ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।  স্থানীয় সূত্র জানা গেছে ট্রেন থেকে হয়তো কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। এতে তিনি ট্রেনের নীচে কাটা পড়ে।

এস আই সুজন মিত্র আরো জানায়, অজ্ঞাত যুবকের দুই পা কাটা পড়ে এবং দুই হাত ভেঙ্গে গেছে। যুবক একজন মুসলিম হিসেবে আমরা সনাক্ত করেছি। লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।