শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুুড়িচংয়ে উত্তর শ্যামপুর এলাকায় ফাতেমা আক্তার বিনা (২৭) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাস্থল থেকে বুড়িচং থানা পুলিশ ফাতেমার মরদেহ উদ্ধার করে। ঘটনাটি বুধবার (২০ নভেম্বর) দুপুরে ঘটেছে।

ঢাকার জুরাইনের আলমবাগ এলাকার মৃত খোরশেদ আলমের মেয়ে ফাতেমা আক্তার বিনা।সে ঢাকার কবি নজরুল কলেজের বিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী।

ফাতেমার ভাই মোরশেদ জানান, পরিকল্পিত ভাবে আমার বোনকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চলছে। যৌতুকের জন্য তার স্বামী ও শশুরবাড়ির লোকজন ফাতেমাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রেখেছে।এ ব্যাপারে তিনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি বলেন, ৫ বছর পুর্বে ফাতেমার সাথে বুড়িচংয়ের উত্তর শ্যামপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে মো: ইউছুফ ইসলামীর বিয়ে হয়। মো: ইউছুফ একজন পল্লীচিকিৎসক। বিয়ের পর থেকে ইউছুফ ও তার স্বজনরা যৌতুকের জন্য প্রায় সময় ফাতেমাকে মারধর করত।
ফাতেমার স্বামী ও শাশুড়ি যৌতুক হিসাবে মোটরসাইকেল দাবি করে আসছিলো। গত কয়েকদিন যাবত এনিয়ে ইউছুফ ও ফাতেমার মধ্যে কথা কাটাকাটি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার দুপুরে এলাকাবাসী গলায় ফাঁস লাগানো অবস্থায় ফাতেমার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

আর পড়তে পারেন