শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে গলায় ফাঁস দিয়ে এক নরসুন্দের আত্মহত্যা !

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া নতুন বাজারে রঞ্জিতের সেলুনের এক কর্মচারী নরসুন্দর বিকাশ চন্দ্র শীল ওরফে কমল চন্দ্র শীল রোববার (৩০ জুলাই) গভীর রাতে সেলুনের ফ্যানের সঙ্গে গলায় চাঁদর পেচিয়ে ঝুলে রহস্যজনকভাবে আত্মহত্যা করে। সকালে ঘরের দরজা বন্ধ থাকায় সেলুনের মালিক জানালা খুলে তার ঝুলন্ত লাশ দেখে থানা পুলিশকে খবর দিলে রোববার সকাল ১০ টায় পুলিশ লাশ উদ্ধা করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া নতুন বাজার রঞ্জিত মল্লিকের সেলুনে বিগত ৫-৬ বৎসর ধরে বিকাশ চন্দ্র সীল ওরফে কমল চন্দ্র সীল নরসুন্দের কাজ করতেন। তার বাড়ি হবিগঞ্জ জেলার লাইখা উপজেলার সজন গ্রামের সুমন চন্দ্র শীলের ছেলে বিকাশ চন্দ্র শীল (৪২)। বিকাশ চন্দ্র শীল রঞ্জিত মল্লিকের সেলুন দোকানে সারাদিন কাজকর্ম করে ও দোকানেই একা রাত কাটাতেন। ঘটনার দিন রাত সাড়ে ৮ টায় দোকানের মালিক রঞ্জিত বিকাশকে দোকান বুঝিয়ে দিয়ে বাড়ি চলে যায়। আর সকাল সাড়ে ৮ টায় দোকানে এসে সাটার খুলতে না পেরে তাকে বহু ডাকা ডাকি করে। পরে তিনি দোকানের পিছন দিক দিয়ে বাজারের লোকজন নিয়ে জানালা খোলে দেখতে পান বিকাশ গলায় চাঁদর পেচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায় বিকাশের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে মনমালিন্য চলছিল। স্ত্রীর প্রতি অভিমান কিংবা পারিবারিক কোন বিষয়কে কেন্দ্র করে অভিমান করে আত্মহত্যা করতে পারে। তার আত্মহত্যার বিষয়টি সকলের নিকট রহস্যজনক বলে মনে হচ্ছে। রোববার সকাল ১০ টায় খবর পেয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে, ওসি তদন্ত আজম উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ মনোজ কুমার দে বলেন আত্মহত্যার প্রকৃত কারন জানা যায় নি। তবে ধারনা করা হচ্ছে পারিবারিক অভিমান বা বিরোধের কারনে আত্মহত্যা করতে পারে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যের মামলা দায়ের করে।

আর পড়তে পারেন