শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএলে মুখোমুখি ‘নিষিদ্ধ’ স্মিথ-ওয়ার্নার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ
বল টেম্পারিংয়ের কলঙ্ক মাথায় নিয়ে জাতীয় দল থেকে নিষিদ্ধ হয়েছেন। অস্ট্রেলিয়ার সাধারণ মানুষের কাছে নায়ক থেকে রাতারাতি ভিলেনে পরিণত হয়েছেন। কিন্তু বিশ্বজুড়ে ফ্রাঞ্চাইজি লিগগুলো দাপিয়ে বেড়াচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ এবং সাবেক সহকারী অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

দু’জনে এবার বিপিএল মাতাতে এসেছেন। সিলেট সিক্সার্স দলে ভিড়িয়েছে ওয়ার্নারকে। শুধু তাই নয়, দলের নেতৃত্বও সপে দিয়েছে তার হাতে। অপরদিকে অনেক ‘জলঘোলা’ হওয়ার পর শেষ পর্যন্ত বিপিএলে খেলতে পারছেন স্মিথ। তিনি আছেন তারকাবহুল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। তামিম ইকবালের নেতৃত্ব শহীদ আফ্রিদি, শোয়েব মালিকদের সতীর্থ হয়ে মাঠ মাতাচ্ছেন স্মিথ।
রোববার (৬ জানুয়ারি) বিপিএলের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় স্মিথের কুমিল্লা এবং ওয়ার্নারের সিলেট। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেনে কুমিল্লার অধিনায়ক তামিম।

সিলেট সিক্সার্স একাদশ:
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, নিকোলাস পুরান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, অলোক কাপালি, সন্দীপ লামিচানে, মোহাম্মদ ইরফান, আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদ।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:
এভিন লুইস, তামিম ইকবাল, ইমরুল কায়েস, স্টিভেন স্মিথ (অধিনায়ক), শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, আনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান, আবু হায়দার রনি ও মোহাম্মদ শহীদ।

আর পড়তে পারেন