শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা কর্ণেল (অবঃ) সাদাত আহমেদ অপহৃত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২২, ২০১৭
news-image

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য ও সিএনজি কনভারশন ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ আগষ্ট) বিকাল তিনটার দিকে রাজধানীর বিমানবন্দর সড়কের বনানী ফ্লাইওভার এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। সাদাত আহমেদ এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

এবিএন গ্রুপের কর্মকর্তা সুমন আহমেদ জানান, বেলা তিনটার দিকে তার বাবা (অবসরপ্রাপ্ত কর্নেল) নিজেই গাড়ি ড্রাইভ করে বনানী ফ্লাইওভারের নিচ দিয়ে যাচ্ছিলেন। গাড়িতে ছিলেন সাদাত, তার ভাই মেহেদী হাসান ও তাদের এক কর্মচারী। ওই সময় একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে। এরপর ওই মাইক্রোবাস থেকে কয়েকজন ব্যক্তি নেমে এসে সৈয়দ সাদাত আহমেদকে জোর করে নিজেদের গাড়িতে তুলে নেয়। পাশাপাশি মাইক্রোবাসে থাকা এক ব্যক্তি সৈয়দ সাদাতের গাড়িকে ওই মাইক্রোবাসকে অনুসরণ করতে বলে।

মেহেদী হাসানের বরাত দিয়ে সুমন আহমেদ জানান, অপহরণকারীদের কথা মতো তার বাবা গাড়ি চালিয়ে পূর্বাচল ৩০০ ফিট সড়কের শেষ মাথায় গিয়ে থামে। এসময় বাবার গাড়িটি রেখে অপহরণকারীরা মাইক্রোবাসে করে সাদাত আহমেদকে নারায়ণগঞ্জের দিকে নিয়ে যায়।

সুমন জানান, ঘটনার পর পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন সংস্থার সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু কেউ সাদাতের তথ্য দিতে পারেনি। সাদাতের বিরুদ্ধে জানা মতে কোনো মামলা বা দ্বন্দ্ব নেই বলে জানান সুমন। তারা থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছেন।

আর পড়তে পারেন