বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইউস্ট এর কালচারাল নাইট অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০১৯
news-image

 

প্রেস বিজ্ঞপ্তি ঃ
বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট) এর কালচারাল নাইট”গোধূলি”অনুষ্ঠিত হয়। বাইউস্টের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা পরিবেশন করেন। বাইউস্ট কালচারাল ক্লাবের সদ্যসরা এ অনুষ্ঠান আয়োজন করেন।

গতকাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩৩ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং এবং এরিয়া কমান্ডার, কুমিল্লা মেজর জেনারেল আহমেদ তাবরেজ শামস চৌধুরী, এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে কুমিল্লা সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। উপাচার্য প্রফেসর ব্রিগেডিয়ার জেনারেল কে এম সালজার হোসেন এনডিসি, পিএসসি (অব:), অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সবার পক্ষ থেকে অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ধরনের একটি কষ্ট সাধ্য সফল সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। প্রধান অতিথি ছাত্রদের এ ধরনের আয়োজনকে আরও বিস্তৃত করার আহবান জানান।

তিনি বলেন, শিক্ষার্থীদের পড়াশোনা এবং সাংস্কৃতিক কর্মকান্ড একযোগে চালিয়ে যেতে হবে। সঙ্গীত, কবিতা, নাটক জীবনকে গতি দান করে। এসব থেমে গেলে জীবন থেমে যায়। অনুষ্ঠানে বাইউস্ট ট্রেজারার কর্নেল প্রফেসর মো. মোশাররফ হোসেন মিয়া (অব.), রেজিস্ট্রার কর্নেল সুমন কুমার বড়ুয়া, পিএসসি (অব.), বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনগণ, বিভাগীয় প্রধান, শিক্ষকগণ এবং বিভিন্ন শাখার কর্মকর্তারা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড: বিশ্বজিৎ দেব অনুষ্ঠানে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরণা প্রদানে বিশেষ ভূমিকা রাখেন।