শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচে বৃষ্টির বাগড়া

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

সেন্ট কিটসে বৃষ্টির কারণে বন্ধ রয়েছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ। বাংলাদেশের ব্যাটিং শেষে দুদল বিরতিতে গেলে বৃষ্টি হানা দেয়।

টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন উইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রাফেট। নির্ধারিত ২০ ওভারে টাইগাররা ১৪৩ রান করতে সক্ষম হয়। নিয়মিত বিরতিতে পড়তে থাকে টাইগারদের উইকেট। ছয় ওভার না যেতেই চার উইকেট হারিয়ে খেই হারিয়ে ফেলে বাংলাদেশ।

প্রথম বলেই তামিম আউট হওয়ার তিন বল পরেই কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরা যান সৌম্য সরকার। দলীয় রানের খাতা খোলার আগেই তামিম-সৌম্যর উইকেট হারিয়ে শুরুতেই বিপাকে পড়ে বাংলাদেশ।

তবে লিটন-সাকিবের সাবলীল ব্যাটিং কিছুটা আশা দেখালেও পরপর এ দুই ব্যাটসম্যান আউট হয়ে গেলে আরও চাপে পড়েন টাইগাররা। লিটন ২৪ ও সাকিব ১৯ রান করেন। মুশফিক এসেও বেশিক্ষণ থাকতে পারেননি ক্রিজে। ১১ রান করে উইলিয়ামসের বলে ক্যাচ দিয়ে  মুশফিক ফিরে যান সাজঘরে।

আরিফুল এসে ক্রিজে থিতু হঅয়ার চেষ্টা করেন মাহমুদুল্লাহর সঙ্গে। এক চারের মারে ১৮ বলে ১৫ রানও করেছেন। এখানেই থেমে যেতে হয় আরিফুলকে। রাসেলের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন তিনি।

আরিফুল আউট হওয়ার ক্ষত মুছতে না মুছতেই আঘাত হানেন উইলিয়ামস। এবার তার শিকার আশা ভরসার প্রতীক মাহমুদুল্লাহ। স্রোতের বিরুদ্ধে খেলা এ ব্যাটসম্যান ৩৫ রান করেন। ছিল ৩টি চার ও ২টি ছয়ের মার। মাহমুদুল্লার আউটে বড় ভালো স্কোরের স্বপ্নও ফিকে হয়ে টাইগারদের।

এক চারের মারে ১১ রান করে মেহেদি মিরাজও শিকার হন উইলিয়ামসের। দুই বোলার মোস্তাফিজ-রুবেল অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

আর পড়তে পারেন