শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় পিতার বসতভিটা আগুনে পুড়ে দিল মাদকাসক্ত ছেলে

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৯, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লারর বরুড়া উপজেলার ১নং আগানগর ইউনিয়নের রাজাপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মোতালেব হোসেন (৩০) বুধবার দিবাগত রাতে মাদকাসক্ত হয়ে তার স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের এবং বাবার বসত ভিটার প্রায় সবগুলো ঘর প্রথমে ভেঙ্গে পরে রাতে আগুনে পুঁড়িয়ে দেয়।

তার স্ত্রীর চিৎকার শুনে মোতালেবের বাবা-মা এবং প্রতিবেশীরা ছুটে এসে অর্ধেক পুড়ে যাওয়া বাড়ির আসবাবপত্র ও প্রয়োজনীয় মালামাল বাহিরে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে প্রায় ২ লক্ষ টাকায় ক্ষয়ক্ষতি হয়েছে।

এই ব্যাপারে স্থানীয় সর্দারকে জানালে সমাধানের আশ্বাস দেন। পরে সর্দার জানান সে খারাপ প্রকৃতির লোক। কারোর কথা সে শুনে না। নাম প্রকাশের অনিচ্ছুক আরেক ব্যক্তি জানান, আমাদের জানা মতে সে আগে গাজা ও পাইকারি ইয়াবা ব্যবসা করতো। মাঝে সে ফল ব্যবসায় করে অনেক টাকা মানুষ থেকে এনে আর দেয় না। এলাকায় অনেকের কাছেই পাওনাদার বিচার দিয়েছে মোতালেবের ব্যাপারে।

মোতালেবের বাবা হুমায়ুন কবির জানান, আমি রাতে ঘরবাড়ি ভাঙ্গার শব্দ পেয়ে আমার বড় ভাই মনোর আলীর কাছে বিচার দেই। বড় ভাই বলে এখন রাতে কি করা যাবে। সকালে দেখবো।এখন তোমরা ঘুমিয়ে যাও কিন্তু রাতেই মোতালেব ঘরে আগুন দিয়ে প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি করে ফেলে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠ বিচার চাই”।

আর পড়তে পারেন