শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় প্রেমিকার আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০২০
news-image

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়ায় প্রেমিক আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় প্রেমিকা বিষপান করে আত্মহত্যা করেছে।

জানা গেছে, উপজেলার ঝলম ইউনিয়নের সিংগুর গ্রামের প্রবাসী ইলিয়াছ মিয়ার মেয়ে মারিয়া (১৯) পাশ্ববর্তী খলারপাড় গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোঃ জাবেদ (২১) এর সাথে গত দুই বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো।

বিষয়টি মারিয়ার বাবা জানতে পারায় দুজনে সম্পর্কের অবনতি হয়। এতে জাবেদ ক্ষিপ্ত হয়ে মারিয়ার বাবাকে ফোন করে বলেন, আপনার মেয়ের সাথে আমার অনেক আপত্তিকর ছবি আছে। মেয়েকে তার সাথে বিয়ে না দিলে তাকে মোটা অংকের টাকা দিতে হবে, না হয় সে মারিয়ার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দিবে। মারিয়ার বাবা জাবেদের সাথে মেয়েকে বিয়ে বা তাকে টাকা দিতে অস্বীকার করে।তাতে জাবেদ ক্ষিপ্ত হয়ে মারিয়ার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দেয়।

মারিয়ার ভাই তানভীর হোসেন জানান, মারিয়া লোকমুখে তার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাড়া হয়েছে শুনে সোমবার (৮ জুন) সকালে বিষপান করে।তার মা তাকে ছটপট করতে দেখে কাছে গিয়ে কিটনাশকের বোতল দেখতে পায়। আহত অবস্থায় মারিয়াকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা করে তাকে কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।রাত পৌনে ১২টায় সেখানে তার মৃত্যু হয়।

মঙ্গলবার ময়নাতদন্ত শেষে মারিয়ার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মেয়ের চাচা ইউনুছ মিয়া জানান, আমরা জাবেদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ছাড়ার অপরাধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি”।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ পরিদর্শক আনিসুল ইসলাম বলেন,এ বিষয়ে বরুড়া থানায় অভিযোগ করার হয়েছে।আমাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে”।

আর পড়তে পারেন