বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ার ডিমডুল আদর্শ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

এমডি. আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লার বরুড়া উপজেলার ডিমডুল আদর্শ উচ্চ বিদ্যালয়ের মনোমুকদ্ধকর রজতজয়ন্তী অনুষ্ঠান শনিবার বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবুল কালাম আজাদের সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৮ (বরুড়া) সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।

অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন সেতু মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মনিন্দ্র কিশোর মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবদুল হক, সাবেক পৌর মেয়র বাহাদুরুজ্জামান, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ইঞ্জিনিয়ার আবদুর রহমান, দাতা সদস্য মফিজুল ইসলাম, মো: মহসিন, সমাজ সেবক গাজী আবদুস সালাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান ইসহাক মিয়া, ফারুক হোসেন ভূইয়া, রজতজয়ন্তী উদযাপন কমিটির যুগ্ম-আহ্বায়ক কবির হোসেন মজুমদার প্রমুখ। প্রধান অতিথি নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেন, কলেজ করার জন্য এ এলাকাটি উপযুক্ত জায়গা। আলাদা করে ও কলেজ করা যেতে পারে। আমি আপনাদের কে কলেজ করার জন্য সহযোগীতা করবো। যারা উপযুক্ত তাদেরকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কমিটিতে সুযোগ দিন। প্রতিদিন অনেকের কাছ থেকে প্রায় ৬০ ভাগ সম্পত্তি নিয়ে অভিযোগ শুনি। দয়া করে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের প্রতি অনুরোধ করবো বিনাসুবিধায় এ সমস্যা গুলো সমাধান করে দিবেন। এলাকার উন্নয়ন ও সুন্দর, সমৃ্িদ্ধ বরুড়া গড়তে আমি সকলের সহযোগীতা চাই। সামাজিক অবক্ষয় থেকে বের হয়ে আসতে হবে। যারা দেশ স্বাধিন করেছে, তারা ক্ষমতার বাহিরে থাকায় দেশ পিছিয়ে গিয়েছিলো। এখন শেখ হাসিনা ক্ষমতায় থাকায় দেশ এগিয়ে যাচ্ছে এবং ব্যাপক উন্নয়ন হচ্ছে। এখন পাকিস্তানিরাও বাংলাদেশকে ফলো করে। মানুষের চাহিদার শেষ নেই, দয়া করে পরিমাপ নির্ধারন করুন, মানুষের কল্যাণে কাজ করুন। আপনারা শেখ হাসিনার নেতৃত্বে থাকলে বাংলাদেশ সুখি, সমৃদ্ধি ও ধনি দেশে পরিনত হবে। আপনার আমাকে নির্বাচিত করেছেন, এলাকার উন্নয়ন করা এখন আমার কাজ। অনুষ্ঠানের মাঝে ”স্মৃতির ক্যাম্পাস” বইয়ের মোড়ক উম্মোচন করেন। সভা শেষে অতিথিদের কে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বশিরুল হাসান।

আর পড়তে পারেন