শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৮
news-image

 

 মোঃ সফিউল আলম:

কুমিল্লা চৌদ্দগ্রাম চৌদ্দগ্রাম উপজেলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টূর্নামেন্টের উপজেলা ভিত্তিক ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার এইচ. জে. পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বিকাল (১২ ই সেপ্টেম্বর) উৎসব মুখর পরিবেশে উপজেলাভিত্তিক এই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় নির্ধারিত ৯০ মিনিট শেষে চৌদ্দগ্রাম পৌরসভা ফুটবল একাদশ ও উজিরপুর ইউনিয়ন ফুটবল একাদশ ১-১ গোলে ড্র করে। এরপর সরাসরি ট্রাই ব্রেকারে উজিরপুর ইউনিয়ন ৪-৩ গোলে চৌদ্দগ্রাম পৌরসভাকে হারিয়ে উপজেলা ভিত্তিক চ্যাম্পিয়ন হয়।

ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের অধিনায়ক স্বপন। বিজয়ী দল উজিরপুর ইউনিয়ন ফুটবল একাদশ চৌদ্দগ্রাম উপজেলার হয়ে জেলা ভিত্তিক প্রতিযোগিতায় অন্যান্য উপজেলার সাথে খেলায় অংশগ্রহণ করবে।

এভাবে জেলা থেকে বিভাগ এবং বিভাগ থেকে জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে। উক্ত ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ফাইজার মোহাম্মদ ফারাবি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও আওয়ামীলীগ নেতা জিএম মীর হোসেন মীরু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, উপজেলা আওয়ামীলীগ আরো অনেকে। আমন্ত্রিত অতিথিরা উৎসবমুখর পরিবেশে খেলাটি উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী দল ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন। খেলার শেষে উজিরপুর ফুটবল একাদশ চেম্পিয়ান ট্রপি লাভ করে।

মিয়া বাজার এসে ৪নংশ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের নেতৃত্বে একটি বিশাল মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

আর পড়তে পারেন