বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুক ভাইরালঃ লাকসাম ও মনোহরগঞ্জ প্রশাসনের বড় কর্তাদের নিকট এক ব্যাক্তির আবেদন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ
কুমিল্লায় লাকসাম ও মনোহরগঞ্জের প্রশাসনের বড়
কর্মকর্তাদের নিকট সফিকুর নামে এক ব্যাক্তির আবেদন পোস্টার/লিফলেট আকারে প্রকাশ করেন ওই ব্যাক্তি। দ্রুতই ভাইরাইল হয়ে যায় সেই লিফলেটটি। কী আছে সেই লিফলেট বিস্তারিত পড়ুন আজকের কুমিল্লার প্রতিবেদনে।

ওই ব্যক্তির ফেসবুকের দেওয়ার লিফলেট/পোস্টার টি হুবাহুব দেওয়া দেওয়া হল, তিনি লিখেনঃ

আমি লাকসাম ও মনোহরগঞ্জ নির্বাচনি এলাকার একজন ভোটার। লাকসাম ও মনোহরগঞ্জে গত কয়েকদিন ধরে যে অবস্থা চলছে, তা খুবই দুঃখজনক। এ প্রসঙ্গে উল্লেখ্য, বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এলাকা ছেড়ে দেওয়ার হুমকি দিচ্ছে, আওয়ামী লীগ এর এক শ্রেনীর উৎশৃংখল কর্মিরা, তাদের মদদ দিচ্ছে নেতারা,ল। কোন কোন ক্ষেত্রে বিএনপি নেতাকর্মীদের বাড়ি ঘর ভাংচুর করা হচ্ছে। গত মঙ্গলবার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের সমশেরপুর গ্রামের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিএনপির এক কর্মির বসতঘর ভাংচুর করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি, শুধু এই একটি ঘটনাই, আরো অনেক ঘটনা ঘটছে।

এই বিষয়ে বিএনপির প্রার্থী কর্ণেল (অব.) আনোয়ারুল আজীম সাহেব একাধিক বার আপনাদের জানিয়েছেন।
অথচ আপনি/আপনারা নিরব। মাননীয় প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশনার সহ রাষ্ট্রের কর্তারা ব্যাক্তিরা সুষ্ঠ নির্বাচনের কথা প্রতিদিনই বলছেন, এটা কি আমাদের লাকসাম ও মনোহরগঞ্জের প্রশাসনের বড় কর্তা ভাইয়েরা শুনছেন না? যদি শুনেন বা দেখেন, তাহলে এই ধরনের ঘটনা ঘটছে কেনো? বিএনপি একটি রাস্ট্র স্বকৃীত নিবন্ধিত রাজনৈতিক দল এই দলের একজন বৈধ প্রার্থির সমার্থকেরা যদি নির্বাচনী এলাকায় তাদের নিজ বাড়িতে ঘুমাতে ও বসবাস করতে না পারে, তাহলে সুষ্ঠ নির্বাচন কিভাবে হবে? এটা আপনাদের নিকট আমার মত একজন সাধারণ ভোটার ও বিএনপির কর্মীর প্রশ্ন। আশা করি আমার এই বক্তব্য সংশ্লিষ্টরা ক্ষিপ্ত না হয়ে, বাস্তবতার আলোকে প্রোয়জনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে আবেদন জানাচ্ছি।

আর পড়তে পারেন