শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রথম বান্ধবীর সঙ্গে ধোনির ছবি ভাইরাল!

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৮, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সৌজন্যে সকলেই জানেন, স্ত্রী সাক্ষী সিং রাওয়াত নন; প্রিয়াঙ্কা ঝা ছিলেন তার প্রথম প্রেম। ‘এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি’তে দেখানো হয়, ধোনির স্ত্রী সাক্ষীর আগেও একজন প্রেমিকা ছিল ‘ক্যাপ্টেন কুল’র।

ছবিতেই দেখানো হয়, ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালোবেসে ফেলেছিলেন যে বাকি জীবন একসঙ্গে কাটাবেন বলে স্থির করেছিলেন তিনি। তবে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ধোনির প্রথম ভালোবাসার। ১৩ বছর আগে নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে ধোনি যখন খেলায় ব্যস্ত ছিলেন, ওই সময় সড়ক দুর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা ঝা।

দেশে ফিরে মাহি জানতে পারেন দুর্ঘটনার খবর। এরপর খেলা ছেড়ে দেয়ার কথাও ভেবেছিলেন ধোনি। ছবিতে ধোনির সাবেক প্রেমিকা প্রিয়াঙ্কা ঝা-এর চরিত্রে দেখা গিয়েছিল দিশা পাটনিকে।

ধোনির বায়োপিক মুক্তির পর অনেকেই আসল প্রিয়াঙ্কা দেখতে কেমন ছিলেন, তা দেখতে চেয়েছিলেন। তবে আড়ালে চলে যাওয়া প্রিয়ঙ্কা ঝা-র পরিবারের খোঁজ পায়নি ভারতীয় মিডিয়া।

অবশেষে সেই জল্পনার অবসান ঘটেছে। প্রিয়াঙ্কার সঙ্গে ধোনির একটি ছবি প্রকাশিত হয়েছে ফেসবুকে। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি রীতিমতো ভাইরাল।

কীভাবে ধোনির পুরনো ছবি হঠাৎ প্রকাশ্যে এল, তা অবশ্য জানা যায়নি। ছবিটিতে ধোনির সঙ্গের মেয়েটি প্রিয়াঙ্কা ঝা কিনা, তাও নিশ্চিত নয়। তবে এই ছবিটি যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে, তাতে কোনো সন্দেহ নেই।

ধোনির এই ছবিই ভাইরাল

ধোনির এই ছবিই ভাইরাল

আর পড়তে পারেন