বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে বরুড়ায় ডাক্তার নুরুল ইসলামের বক্তব্য

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৭, ২০১৮
news-image

গত ২২শে জুলাই ২০১৮ইং তারিখে দৈনিক আজকের কুমিল্লায় প্রকাশিত বরুড়ায় ভুয়া ডাক্তার নুরুল ইসলাম ও সুমাইয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ শীর্ষক আমার বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়, যা  ভিত্তিহীন। সংবাদে বলা হয়েছে আমি অশ্বদিয়া মেডিকেল সেন্টার নামে অনুমোদনবিহীন ক্লিনিক খুলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করিতেছি এবং বিনা অপারেশনে নাকের পিনাশসহ জািটল কঠিন রোগের চিকিৎসাসহ সব রোগের চিকিৎসাসহ সকল প্রকার প্যাথলজিক্যাল পরীক্ষা, আল্ট্রাসনোগ্রাম, ইসিজি, বিদেশগামী যাত্রীদের মেডিকেল চেকআপ,নরমাল ডেলিভারী, অক্সিজেন, নেবুলাইজার, চাকার মেশিনের দ্বারা কফ বাহির করা ও ব্যথামুক্ত সুন্নতে খৎনা করি, প্রকৃতপক্ষে -অশ্বদিয়া মেডিকেল সেন্টার (ডায়াগনষ্টিক সেন্টার) লাইসেন্স নং – ৬৩৫৩ তারিখ- ২৫-০৮-২০১১ইং, এবং সিভিল সার্জন কুমিল্লা কর্তৃক কমিটি গঠনের নিমিত্তে, সিভিল সার্জন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরুড়া, কুমিল্লা,জুনিয়র কনসালটেন্ট এ্যানেন্থশিয়া/ সার্জারী/ প্যাথলজিষ্ট/ মেডিসিন/ গাইনী ও অবস/ সদর হাসপাতাল, কুমিল্লা , উক্ত কমিটি কর্তৃক সরেজমিন পরিদর্শন পূর্বক স্বাস্থ্য অধিদপ্তরে উপপরিচালক(হাসপাতাল-০১/০২) স্বাস্থ্য অধিদপ্তর , মহাখালী ,ঢাকা-১২১২ , ফোন নং- ৫৫০৬৭১৫০ কর্তৃক স্মারক নং স্বাঃঅঃ/হাসঃ/প্রাঃক্লিঃ/ব্লাড ব্যাংক/২০১৭/২৭৯৭ প্রদান করা হয়। উক্ত বিষয়াদির উপর সকল প্রকার বৈধ কাগজপত্র আমার কাছে রয়েছে ।

সংবাদে আরো বলা হয় আমি মোঃ নূরুল ইসলাম (আমিন) ডি.এম.এস.বিএইচ.ই(স্বাস্থ্য), এক্স.পি.টি সদর হাসপাতাল কুমিল্লা, সি.এম.ইউ(আল্ট্রাসনোগ্রাম) ও মেডিসিন, চর্ম, মা-শিশু ও সার্জারীতে অভিজ্ঞ চিকিৎসক মেডিকেল ফ্যাকালটি অব বাংলাদেশ সি.এইচ.ডব্লিউ গভঃ রেজিঃ নং-২৯৮ সহ দৃষ্টিনন্দন সাইনবোর্ড ঝুলিয়ে রেখেছি। প্রকৃতপক্ষে উক্ত বিষায়াদির উপর ও আমার কাছে যথাযথ কাগজপত্রাদি রয়েছে।

উক্ত সংবাদে আরো বলা হয়- আমার স্ত্রী সুমাইয়া আক্তার (লিপি) নামের আগে ডাক্তার লাগিয়ে প্রসূতি নারীদের চিকিৎসাার নামে অপচিকিৎসা করে আসছে- আসলে সুমাইয়া আক্তার (লিপি)’র নামের আগে কোনো ডাক্তার নেই। সংবাদে আরো বলা হয়েছে- ডি.এম.এস.বিএইচ.ই(স্বাস্থ্য), এক্স.পি.টি সদর হাসপাতাল কুমিল্লা, সি.এম.ইউ(আল্ট্রাসনোগ্রাম) ও মেডিসিন, শিশু ও গাইনী রোগে অভিজ্ঞ চিকিৎসক মেডিকেল ফ্যাকালটি অব বাংলাদেশ সি.এইচ.ডব্লিউ গভঃ রেজিঃ নং-২৯৭ সহ একাধিক ডিগ্রী ঝুলিয়ে নিজেকে অভিজ্ঞ ডাক্তার দাবি করে, আসলে- উপরোক্ত বিষয়াদির যথাযথ কাগজপত্র তার নিকট রয়েছে। সংবাদে বলা হয়েছে- নরমাল ডেলিভারী থেকে ইমারজেন্সী রোগীদের চিকিৎসা সে দিয়ে থাকে, যা সত্য নয়। সংবাদে আরো বলা হয়েছে আমি এবং আমার স্ত্রী প্রেশক্রিপশন লিখে দেই, এটাও সত্য নয়। আমি উক্ত সংবাদেও জোরালো প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারি-

মোঃ নূরুল ইসলাম আমিন

ব্যবস্থাপনা পরিচালক

অশ্বদিয়া মেডিকেল সেন্টা, বরুড়া

 

আর পড়তে পারেন