বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠার প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হবে- এলজিআরডি মন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৯
news-image

সেলিম চৌধুরী হিরাঃ
বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ন্যায় বিচার ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। আর্থিক খাতে শৃঙ্খলা প্রতিষ্ঠা, দুর্নীতি প্রতিরোধ ও মাদক নির্মূলসহ নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সরকারের সাথে সবাইকে একযোগে কাজ করতে হবে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কুমিল্লার লাকসামে শ্রীমৎ প্রজ্ঞাজ্যোতির মহাস্থবির বরণ উৎসব ও বৌদ্ধ ধর্মীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী আরো বলেন, সময় মতো সকল প্রকল্পের কাজ সমাপ্ত এবং নির্দিষ্ট সময়ের মধ্যে মানসম্পন্ন প্রকল্পের কাজ শেষ করতে হবে। অন্যথায় কাউকে কোন ছাড় দেওয়া হবে না। এ সুবিধা নিশ্চিত করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সকল কাজের গতি আনতে হবে। তা হলে গ্রামের মানুষ উন্নত জীবন যাত্রার সুবিধা পাবে। এর ফলে শহরমূখী জনস্রোত রোধ করা সম্ভব হবে এবং সকলের নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা যাবে।

এসময় ড.জ্ঞনশ্রী মহাথেরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (লাকসাম সার্কেল) নাজমুল হাছান, জেলা এলজিইডি প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার সোহরাব আলী, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম সাইফুল আলম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম বানু শান্তি, জেলা পরিষদ সদস্য আবু তাহের, এড. তানজিনা আক্তার, ড. ধর্মসেন মহাথের, বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান বাবু অজিত রঞ্জন বড়ুয়া, শ্রীমৎ সত্যপ্রিয় মহাথের, পায়াগালা নান্দ মহাথের, সুগাতা প্রিয়া থের, অধ্যাপক ধর্মরক্ষিত মহাথের, প্রিয়নন্দ মহাথের, সুমঙ্গল মহাথের, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক দলিলুর রহমান মানিক, সদস্য মনিরুল ইসলাম রতন, ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল, নিজাম উদ্দিন শামিম, ওমর ফারুক, হারুনুর রশিদ সহ পৌর কাউন্সিলর ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথিকে ইউনিয়ন আওয়ামীলীগ ও বৌদ্ধ ধর্মীয় সম্প্রদায়ের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

আর পড়তে পারেন