শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিমসারে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা নিমসার বাজার রবিবার সন্ধায় সড়ক দূর্ঘটনায় মিজানুর রহমান নামে “ফুলহার ফুট ওয়্যার লিঃ”র এক শ্রমিক নিহত হয়েছে।

নিহত মিজানুর রহমান জেলার চান্দিনা উপজেলার বিশ্বাস গ্রামের জাফর আলীর ছেলে।

স্থানিয়রা জানায় ,ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা নিমসার বাজার এলাকায় রবিবার (১২ নভেম্বর) সন্ধায় ঢাকামূখি অজ্ঞাত একটি দ্রুতগামী বাস এক পথচারীকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। স্থানিয়রা মুমূর্ষ অবস্থায় পথচারীর সাথে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় সনাক্ত করে তার কর্মস্থান কাবিলা মনিপুর এলাকায় অবস্থিত ফুলহার ফুট ওয়্যার লিঃ এর কর্মকর্তাদের খবর দিলে তারা দ্রুত এসে তাকে আশংকা জনক অবস্থায় ইষ্টার্ণ মেডিকেল হাসপাতালে নিয়ে য়ায়। চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়, সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। ঢাকা নেয়ার পথেই সে মারা যায়।

সে গত ৩ বছর ধরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিলা মনিপুর এলাকাস্থ “ফুলহার ফুট ওয়্যার লিঃ”র একজন শ্রমিক হিসেবে নিয়োজিত ছিল। সোমবার সকাল ১০:০০ ঘটিকায় নিহত মিজানুরর হমানের নিজ বাড়িতে তার দাফন কাজ সম্পন্ন হয়।

আর পড়তে পারেন